তুমি
পৃথিবীর  কোন্  দিকে খুব  বেশীদিন তাকাতে ভাল লাগে  না
দেখতে চাই সাজানো বিছানায় তোমার এলায়িত ছবির এলবাম
শুনতে চাই তোমার  শাওয়ারে  ভেজার জলশব্দ
মনে চঞ্চলতা ও অস্থিরতার  নিঃশব্দ  দহন
যা তুমি শরীরী পরশ কিংবা হাসি দিয়ে অনায়াসে নেভাতে পারো
তোমার দেহবল্বরী এবং মায়াবী হৃদয় আমাকে অনায়াসে আত্মস্থ করতে পারো
তোমার জীবন স্পন্দনে দিব্যি আমাকে জড়াতে পারো তুমি
আমাকে  হাল কা  ক রতে  পারো
আমাকে  সংকুচিত  করতে  পারো
পারো আমাকে প্রসারিত  করতে ও