দীর্ঘ ৩৪ বছরের রাজত্বের আজ ১৩ই মে অবসান হল। পুরো পশ্চিমবঙ্গ কে কমিউনিষ্টরা শ্মশানে পরিণত করে দিয়েছিল। লক্ষ লক্ষ বেকার, ৫৬ হাজার কলকারখানা বন্ধ। সর্বত্র ক্যাডাররাজ। কেউ প্রতিবাদ করলেই তার সর্বনাষ। মমতা ব্যনার্জির নেতৃত্বে দীর্ঘ লড়াই এর আজ সমাপ্তি হল। নতুন বাংলা গড়ার স্বপ্নে ,আশায় আজ সবাই।




আজ মা, মাটি, মানুষের জয়