?????????????????
?????????????????
স্মৃতির সুধায় ঘুরে, ঘুরে,


বেদনায় ভরা বালুচরে,


তোমায় দেখি বারে, বারে,


খুঁজি কেবল অন্তরের অন্দরে........................





এর আগে  ঠিকমত করে মেলাতে পারছি না, কেউ কি সাহায্য করবেন ?