কে দেখে? কে পড়ে কবিতা আমার?
প্রতিনিয়তই তো কবিতা পোড়ার গন্ধ পাই,
যত এগিয়ে যাবার চেষ্টা, তত গ্রাস করে নিতে থাকে –
পিছনের রঙিন অন্ধকার থেকে আসা কবিতাগ্রাসী অজগর।


পালাই এবার......


ক্রমাগত কবিতা লিখে চলা প্রানের দায়,
না হলে গিলে নেবে সে অজগর আমাকেই,
গ্রাসের যোগ্য নতুন কবিতা খুঁজে না পেলে।


কে দেখবে? কে পড়বে কবিতা আমার?
কে নিজের করে লুকিয়ে রাখবে একটা অন্তত কবিতা?


অন্ধকারে বিষাদ.....
এবার কলম ছেড়ে আক্রমণে নামব,
বুঝে গেছি কেন কেউ খুঁজে পায় না, কবিতা আমার!