ভাবিস না তোকে ছাড়া হারুর দোকানে চা
ভাবিস না তোকে ছাড়া রবীন্দ্রসদনের টানা বারান্দা খালি
ভাবিস না তোকে ছাড়া মেঘের দোকানে শেষ সিগারেটে সুখটান
ভাবিস না তোকে ছাড়া ট্রামরাস্তা বেদুইন
ভাবিস না তোকে ছাড়া রাত্রে একা ঘুমাই
ভাবিস না তোকে ছাড়া শার্টের কলার নোংরা
ভাবিস না তোকে ছাড়া তোর বুকের বোতাম ছেঁড়া
ভাবিস না তোকে ছাড়া মনজিনিসের কেক
ভাবিস না তোকে ছাড়া বেদুইনের রোল
ভাবিস না তোকে ছাড়া নুন নুন বিফ কাটলেট
ভাবিস না তোকে ছাড়া কাকভোরে উঠে চুমু
ভাবিস না তোকে ছাড়া প্রিয়া সিনেমায় কোণের ফাঁকা সিট
ভাবিস না তোকে ছাড়া একাডেমি রোজ একা হয়
ভাবিস না তোকে ছাড়া তোর উদোম বুকে ডুবি


ভাবিস না।
একদম ভাবিস না।