সে যাই হোক,
প্রাণপণে টিপে ধরেছি তোমার গলা...
আট আঙুল আড়কাঠি হয়ে চেপে বসছে তোমার গলায়
বাকি দুটো আঙুল এখনো তোমার চুল ছুঁয়ে আছে।
সকালে কি শ্যাম্পু করেছ? কোনটা গো!
ও! তাই টিভির অ্যাডটা ফসল তুলেছে শেষমেশ...
রেশে রেশে ভিজে আছে কন্ডিশেনারের খুব অচেনা গন্ধ...

সে যাই হোক,
প্রাণপণে টিপে ধরেছি তোমার গলা...
কারন তুমি মুখ খুলবেই...হাত ছেড়ে দিলে।
তুমি মুখ খুললেই আমি আর যেতে পারবোনা
আমি আটকে পরে যাবো...
আমি আটকে যাব এক সাংসারিক সম্পর্কে...
সাংসারিক সম্পর্ক আমার জন্য নয় রঞ্জনা
আমার জন্য থর ... আমার জন্য ফনিমনসা..
ফনিমনসায় বড্ড কাঁটা... রঞ্জনা তুমি সহ্য করতে পারবে না।
তুমি পারবে না রঞ্জনা।
আচ্ছা তুমি কি আজ রাতে আমাকে চিকেন খাওয়াতে?
কত দিন খাইনি তোমার হাতে রেশমি চিকেন!

সে যাই হোক,
প্রাণপণে টিপে ধরেছি তোমার গলা...