খুব খুব সংক্ষেপে একটা কথা,


এই আসরে বেশ কয়েক জন কবি আছেন (আমি সহ) যারা প্রতিদিন কবিতা পোস্ট করেন, প্রতিদিন, নিয়ম করে।


কেন প্রতিদিন?


১) আমাদের কি আগে থেকেই বেশ কিছু কবিতার স্টক আছে বলে?
নাকি,
২) নিয়মিত কবিতা লেখা / পোষ্ট করা অভ্যাসে দাঁড়িয়েছে বলে?
নাকি,
৩) ডানদিকের প্যানেলে নিজের নামটা ধরে রাখতে (ধরে নিচ্ছি ভাল লাগে দেখতে বলে)?



নিয়মিত কবিদের মতামত চাই,
তার সাথে,
যারা খেয়াল খুশি মত কবিতা লেখেন তাদেরও মতামত চাই।


অপেক্ষায় থাকলাম।