ক্ষনিকের চাহনিতে ভাল লেগেছিল যে তোমায়
সেই চাহনির মায়া আজও তাড়া করে যে আমায়
এসেছিলে তবে কেন আগে আস নি জড়াতে মায়ায়
এসেছিলে এমন লগ্নে যবে আর দেখিতে পাবনা তোমায়
এতদিন কেন যে পারিলাম না দেখিতে তোমায়
তবে কিছু বুঝাতাম মুখে না হোক চোখের ভাষায়
জানা নেয় কবে যে পাব আবার দেখিতে তোমায়
দেখা পাই বা না পাই ঠিকই জড়িয়ে রবে মায়ায়