সবার জন্য একটা সুখবর দিতে চাই।অনেক অপেক্ষার পর আমাদের যৌথ কাব্য আসন্ন বইমেলায় প্রকাশিত হচ্ছে।
কাব্যের নাম অবাক জ্যোৎস্নাপান বাংলার প্রকাশন
অমর একুশে গ্রন্থমেলা ২০২০
স্টল নং ৩৩৭-৩৩৮ (সোহরাওয়ার্দী উদ্যান)।
আমাদের অতি প্রিয় সম্মানিত কবি বন্ধুগণ। আপনাদের স্নেহ ভালোবাসা এবং অসীম হৃদয়ের অনুভূতি আমাদের লেখা। আপনাদের উৎসাহ অনুপ্রেরণা সম্ভব হয়েছে, সাহিত্য জগতে নিজেদের দাঁড় করাবার।