দীপক কুমার বেরা

দীপক কুমার বেরা
জন্ম তারিখ ১৫ মার্চ
জন্মস্থান ভূপতিনগর থানা, কাঁথি মহকুমা, পূর্ব মেদিনীপুর। , ভারতবর্ষ।
বর্তমান নিবাস হরিদেবপুর, টালিগঞ্জ, কোলকাতা।, ভারতবর্ষ।
পেশা অবসরপ্রাপ্ত ম্যানেজার, পশ্চিমবঙ্গ বিদ্যুৎ উন্নয়ন নিগম।
শিক্ষাগত যোগ্যতা Diploma in "Electrical Engineering".
সামাজিক মাধ্যম Facebook  

কবির নাম : দীপক কুমার বেরা। লেখালেখি করেন 'দীপক বেরা' নামে। জন্ম তারিখ : ১৫ই মার্চ, ১৯৫৯ সাল। পশ্চিমবঙ্গ রাজ্যের বাসিন্দা ও ভারতীয় নাগরিক। তিনি মূলত বাংলা সাহিত্যের কবিতা রচনা করেন। এছাড়াও অণু কবিতা, ছোট গল্প ও ছড়া লেখালেখি করেন। পাশাপাশি তিনি একজন বাচিক শিল্পী। কবির বংশ পরিচয় : - পিতার নাম : স্বর্গীয় নীরদ বরণ বেরা। মাতার নাম : স্বর্গীয়া ছবি রানি বেরা। জন্ম স্থান : অবিভক্ত 'মেদিনীপুর' (বর্তমান 'পূর্ব মেদিনীপুর') জেলার কাঁথি মহকুমার ভূপতিনগর থানা। বর্তমান নিবাস : রবীন্দ্র আবাসন, হরিদেবপুর থানা, কোলকাতা ৭০০০৮২, পশ্চিমবঙ্গ, ভারত। যোগাযোগ : ৭০০৩২২৩২১৮ হোয়াটস্ অ্যাপ নং - ৯৮০০৯০০৩২২ সাহিত্য চর্চা : বাংলার ধুলো মাটি জলহাওয়ায় বেড়ে ওঠা শৈশব, কৈশোর। কবির অবসর মন ঘুরে বেড়ায় সাহিত্যের আলোঝলমল খোলা বারান্দায়। সময়ের দাবি মেনে কবির কবিতায় প্রতিফলিত হয়ে চলেছে কালের প্রতিধ্বনি। বিভিন্ন পত্র-পত্রিকা, ফেসবুক ও ওয়েবজিন -এর নিয়মিত লেখক। প্রকাশিত বই : নভেম্বর, ২০২০ -তে 'এবং অক্ষর' প্রকাশনা সংস্থা থেকে কবিতা সংকলন "ভাবনার অন্তরালে" প্রকাশিত হয়েছে।

দীপক কুমার বেরা ৫ বছর ১০ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে দীপক কুমার বেরা-এর ৪৪৫টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
৭/১
২/১
২/১
১/১
৩০/১২
২৪/১২
২০/১২
২০/১২
১৯/১২
১৮/১২
২৯/১১
২৭/১১
২৬/১১
১৬/১১
১/১১
২৮/১০
২৭/১০
২৬/১০
২৫/১০
২২/১০
১৫/১০
২১/৯
১৮/৯
১১/৯
১০/৯
১৪/৮
১১/৮
৯/৮
৯/৮
৮/৮
২/৮
৩১/৭
৩০/৭
২৬/৭
২৩/৭
২১/৭
১৮/৭
১৩/৭
১২/৭
১২/৭
৮/৭
৭/৭
৪/৭
৩/৭
৩০/৬
২৯/৬
২৮/৬
২৭/৬
২৫/৬
২০/৬

তারুণ্যের ব্লগ

দীপক কুমার বেরা তারুণ্য ব্লগে এপর্যন্ত ৭টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ৭টি লেখার লিঙ্ক নিচে পাবেন।