তোমাকে চাই
শুধু তোমাকে চাই
ক্ষণে ক্ষণে - শ্রাবণ ধারায়
নিশিথ রাতে,
হৃদয়ের জমা বেদনার মায়াজালে
দুরত্ম গড়ে ছায়াপথ,
স্বপ্নের আঘ্রাণে
তুমি আমি কাছাকাছি
পাশাপাশি -  মুখোমুখি,
অন্তর থেকে উঠে আসা
নীরব ভাষা আমন্ত্রণ জানায়
গভীর একাত্মতা,
নিশিথ রাতে
তোমাকে চাই
শুধু তোমাকেই চাই ।।