চাঁদের মিষ্টি আলোয়
ভালোবাসি  -  নীল পরী
শুধু তোমাকেই ভালোবাসি,
তোমার নিঃশ্বাসের তপ্ত উত্তাপে
মুহূর্তে আচ্ছন্ন
দু'বাহু বেষ্টনে আবদ্ধ,
পূবালী হাওয়ায় ভুলে গেলাম
দূরত্বের ঘেরাটোপ
এই নির্জনে একাত্ম হলাম,
বললাম   ভালোবাসি নীল পরী
শুধু তোমাকেই ভালোবাসি
সাক্ষী রাখলাম
চাঁদের মিষ্টি আলো ।।