নির্জন সৈকতে ...
আমরা দুজনে ... মুখোমুখি ... ,
খামখেয়ালী হয়ে তুমি
ধরা দিচ্ছ স্বপ্নিল শুভ্র ফেনায় ,
স্পর্শ করে যাও সারা শরীর ।
অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকি
তোমার নীলাভ অবয়বে ,
মুগ্ধ হয়ে যাই
নীল পরীর ঘাঘরায়,
বিমোহিত... সম্মোহিত ...
গভীরতায় ... ভালোবাসায় ... ।
মিষ্টি চাঁদের আলোয়
তোমার সৌন্দর্য নিয়ে
তুমি চলতেই থাকো ...
আপনমনে ... সারারাত ...  
আমি ফিরি আমার নীড়ে ... ।।