সে আছে আমার কাছে
আমার পাশে -  
পরশ দিয়ে যায় বার বার ,
মৃদু ছোঁয়ায় হারিয়ে যায় হৃদয়
মুখমণ্ডলে প্রত্যাশার ঝড়
আঘাত করে মনের প্রাচীর -
আলিঙ্গনে বদ্ধ হতে চেয়ে
উচাটন এ মন ,
এক ঝলক ভালবাসায়
সিক্ত প্রাণের উচ্ছ্বাস -
বাঁধ ভাঙ্গা উচ্ছলতায়
উড়েছিল আঁচল ,
সে ধরা দিয়েও
রইল অধরা ,
তবু সে আছে আমার কাছে ।