টুপটাপ বৃষ্টি
ভরে প্রান
মনে পড়ে তোমায়
তুমি কত দূরে
তবু আছো কাছে
বর্ষা-স্নাত হয়ে
বিমুগ্ধ হৃদয়ে
রয়েছ দাঁড়ায়ে
আমি আত্মহারা
ভেঙ্গে সব অবসাদ
বাঁধা টুঁটিয়ে
এস কাছে ,
ছলছল দুচোখে
মুগ্ধ হাসি
দুহাত বাড়িয়ে
ছুঁতে তোমায়
বড় সাধ ,
টুপটাপ বৃষ্টি
ঝরে ঝরে পরে
তুমি এস কাছাকাছি ।