বসন্তের ঝরা পাতায়
রঙিন উৎসবের আঙিনায়
কৃষ্ণচূড়া রাধাচূড়ার রঙে
হবে তুমি রঙিন ।
আঁচল উড়িয়ে
লাল নীল সবুজে গা ভাসিয়ে
মুগ্ধ চোখের চাহনিতে
আমি হব দিশেহারা ।

আনন্দের অশ্রুবিন্দু
মিলেমিশে একাকার হয়ে
রচনা করবে গভীর হ্রদ
শরীরে সাতরঙা রামধনুর ছোঁয়া ।
ভালোলাগা ভালোবাসার আবেশে
লজ্জাবনত মুখে ফুটে উঠবে
শুধুই আগামী প্রত্যাশা
স্বপ্ন মাখা রঙিন আঙিনা ।।