আজ আকাশে জমেছে
ঘোর কালো মেঘ
সাথে জমেছে কিছু পুরনো আবেগ।
ঠিক সন্ধ্যে বেলা
আমার টিনের চালে
বৃষ্টির জল করছে খেলা
আমি মগ্ন ছিলাম কিছু তুচ্ছ খেয়ালে।।


কারো জীবন থেমে গেছে
কারো জীবন চলছে
কেউ আবার নতুন করে ডানা মেলে উড়ছে।


প্রিয়,
আমাকে ভালবেসো না
আমাকে মাফ করে দিও
আমি ভালোবাসতে জানি না।।
১৬/০৭/২১