লিখন কুন্ডু সৈকত

লিখন কুন্ডু সৈকত
জন্মস্থান ঝিনাইদহ, বাংলাদেশ
বর্তমান নিবাস ঢাকা,রাজবাড়ী, বাংলাদেশ
পেশা ছাত্র
শিক্ষাগত যোগ্যতা এইচএসসি (২০২২)
সামাজিক মাধ্যম Facebook  

অসাধারণ ব্যাক্তিদের মধ্যে সাধারণ এক জন।অসাধারণ ব্যাক্তিদের মধ্যে সাধারণ এক জন।

লিখন কুন্ডু সৈকত ৩ বছর ১ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে লিখন কুন্ডু সৈকত-এর ৪টি কবিতা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
৯/২
৯/২
১৭/৬
১৯/৪