##জয়শ্রী কর##
কয়েকটি হাইকু


বৃদ্ধি পেল চাপ
লকডাউন শিথিল হতেই
করোনার প্রতাপ।১


দারুণ দুঃসময়
বিশ্বব্যাপী সংক্রমণ
কী জানি কী হয়।২


হলেই অনিয়ম
কুল পাবে না প্রস্তাবার
অশান্তি চরম।৩


মানুষ অসহায়
পড়েছে আজ সংকটে
সুরক্ষাবল চায়।৪


শিকড় খোঁজে জল
এসে গেলে বর্ষাকাল
বাড়বে মনোবল।৫


সাগর ডাকে আয়
প্রিয়তম নীলাম্বর
এখন মোহনায়।৬