তোমার আমার মাঝে আছে অদেখা অনেক স্বপ্ন,
তোমার আমার হৃদয় দুটি ভালোবাসায় মগ্ন।
তোমার আমার মাঝে আছে গভীর গহন অরণ্য,
তোমার আমার মনের আলো করবে মোদের ধন্য।


তোমার আমার মাঝে আছে না পাওয়াটাই বেশী,
চাওয়া পাওয়া সরিয়ে রেখে আমরা বেজায় খুশী।
তোমার আমার মাঝে আছে কালবোশেখের আভাস,
নাম না জানা ফুলেরা দেয় উজাড় করা সুবাস।


তোমার আমার মাঝে আছে অনেক দ্বিধা দ্বন্দ্ব,
দ্বন্দ্ব দ্বিধা রাখব দূরে খুঁজব সুরের ছন্দ।
তোমার আমার মাঝে আছে মধ্য রাতের কালো,
শুকতারা আসবে নিয়ে স্নিগ্ধ ভোরের আলো।


জানি তুমি চলে যাবে একলা রেখে আমায়,
রূপ,রস,গন্ধ,শব্দ,স্পর্শে পাবো আমি তোমায়।