মিতা চ্যাটার্জী

জন্মস্থান জানা নেই
বর্তমান নিবাস জানা নেই
পেশা জানা নেই

মিতা চ্যাটার্জী ১১ বছর ৬ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


এখানে মিতা চ্যাটার্জী-এর ১৩১টি কবিতা পাবেন।

   
তারিখ শিরোনাম মন্তব্য
০৩/০২/২০১৭ চারণভূমি ১৩
১৫/১২/২০১৬ সেই সীমান্ত ১৩
২৩/০৯/২০১৬ ফসলী পথ ২৬
২১/০৯/২০১৬ বৃষ্টির মানচিত্র ২২
০৬/০৮/২০১৬ বৃষ্টির কোলাজ ২১
২৩/০৭/২০১৬ আজো কতখানি ১৮
০৯/০৭/২০১৬ পথের বাঁকে ২৮
২১/০৬/২০১৬ স্মৃতির আবর্তে ২৮
১১/০৬/২০১৬ রাতজাগা পাখির ঠোঁটে ২৯
২৮/০৫/২০১৬ বাউল তোমার ৪৪
২০/০৫/২০১৬ সপ্ত ডিঙার মোহনায় ২৮
১৩/০৫/২০১৬ ফসিল জন্ম ৩০
০২/০৫/২০১৬ এই আঘ্রাণে ১৮
০৭/০৪/২০১৬ অজানা শ্রাবস্তীর সন্ধানে ২৬
২৬/০৩/২০১৬ দ্রোহকাল ১৬
১৯/০৩/২০১৬ ঐকতানে বসন্ত ২৯
০৫/০৩/২০১৬ তোমার সান্নিধ্যে ৪২
২৭/০২/২০১৬ সাঁঝের অঙ্গীকার ২৮
২৪/০২/২০১৬ অন্তিম বাসস্টপ ২৯
১৫/০২/২০১৬ স্তব্ধ একাদশী ৩৪
১০/০২/২০১৬ অঙ্গীকার ৩৪
০৩/০২/২০১৬ পূর্ণতার অপেক্ষায় ৩৬
২৩/০১/২০১৬ চকমকি ৩৫
১৬/০১/২০১৬ অস্ত্রহীন ঘাতক ৩৮
০৫/০১/২০১৬ বাউল অঙ্গীকারে ২৪
২৬/১২/২০১৫ যা কিছু নতুন আজ ৪০
১২/১২/২০১৫ নবান্নের কবিতা ২৮
০৩/১২/২০১৫ দিনান্তের হিসাব ২৮
২৩/১১/২০১৫ স্মৃতির সামিয়ানা ৩৮
১৯/১১/২০১৫ জীর্ণ সুখ ২২
১৪/১১/২০১৫ কেমন আছো পাগলি তুমি ৩৭
০৩/১১/২০১৫ জন্মের শরীর (১০০তম) ৭০
২৯/১০/২০১৫ বোহেমিয়ান ৩৩
২৩/১০/২০১৫ ভূমিজ বৃষ্টিধারা ৩৭
১৩/১০/২০১৫ সাঁঝের বালুচরি ৩৮
১০/১০/২০১৫ মা তোমার আবাহনে ২৯
২৯/০৯/২০১৫ আজো অদেখা ৩৯
২৩/০৯/২০১৫ বন্ধু তোমায় ৩৪
১৮/০৯/২০১৫ আসছে শরৎ ভোরের ডাকে ৩০
১০/০৯/২০১৫ তুমি মা ৩৩
০৩/০৯/২০১৫ যুগলবন্দী ৩৯
২৫/০৮/২০১৫ আগামীর প্রস্তুতি ৩২
১৯/০৮/২০১৫ সবুজ দ্বীপে একাকী ৪০
১৪/০৮/২০১৫ বৃষ্টি যখন স্বপ্ন ৩৬
০৬/০৮/২০১৫ স্বপ্নের ফেরিঘাট ৩২
২৫/০৭/২০১৫ সাঁঝের চিঠি ৪৪
১৬/০৭/২০১৫ প্রানসখা হে ২৭
২৯/০৬/২০১৫ শুধু তোমারই জন্য ২৬
১৯/০৬/২০১৫ একাত্বে দুজনায় ২০
০৯/০৬/২০১৫ অমৃত অর্ঘ্য ২৮

    এখানে মিতা চ্যাটার্জী-এর ১টি আলোচনামূলক লেখা পাবেন।

       
    তারিখ শিরোনাম মন্তব্য
    ১২/১১/২০১৪ কবি অজিতেশ নাগ ২৩

    এখানে মিতা চ্যাটার্জী-এর ১টি কবিতার বই পাবেন।

    শতরূপে ভালোবাসা শতরূপে ভালোবাসা

    প্রকাশনী: জাগৃতি প্রকাশনী