যদি চাও দিয়ে দেব,
জোনাক ভরা রাত,
আমার আঘ্রাণে শুরু,
তোমার ধারাপাত।
যদি চাও দিয়ে দেব,
গোপন যত সুখ,
মন ক্যানভাসে আঁকা
কেয়ারলেস লুক।
যদি চাও দিয়ে দেব,
গোধূলির ফসল,
তোমার সান্নিধ্যে আজো
স্মৃতির প্রতিপল।
যদি চাও দিয়ে দেব,
বৃষ্টিশেষের রোদ,
কান্নাভেজা রাতগুলো,
করবে ঋণশোধ।