তুমি বরং অন্য কাউকে ভালবাসো

তুমি বরং অন্য কাউকে ভালবাসো
প্রকাশনা যৌথ সংকলন
প্রকাশনী শব্দলিপি প্রকাশন
সম্পাদক আশরাফ রাসেল
প্রচ্ছদ শিল্পী মাহফুজার রহমান
স্বত্ব প্রকাশক
প্রথম প্রকাশ মার্চ ২০২১
সর্বশেষ সংস্করণ 18-03-2021
বিক্রয় মূল্য ১৬০

সংক্ষিপ্ত বর্ণনা

তুমি বরং অন্য কাউকে ভালবাসো
যৌথ কাব্যগ্রন্থ
সম্পাদক- আশরাফ রাসেল
প্রকাশক- শব্দলিপি প্রকাশন
প্রকাশকাল- মার্চ/২০২১খ্রি.
প্রচ্ছদ- মাহফুজার রহমান
ইএসবিএনঃ ৯৭৮-৯৮৪-৯৫৩৬৭-১-০

কবিতা

এখানে তুমি বরং অন্য কাউকে ভালবাসো বইয়ের ১টি কবিতা পাবেন।

শিরোনাম
মন্তব্য