বৈশাখ কাল
১২-১১-১২


বৈশাখ কাল,
সুন্দর টলোমল।
বৈশাখ তোমারই স্বরনে
হৃদয় কোনে।
বৈশাখ তোমায় মনে পরে,
অনেক কারনে
বৈশাখ তোমারি আশায়,
দিনগুলো কেটে যায়।
বৈশাখ তোমারই উৎসবে,
আমার হৃদয় আনন্দে উড়বে।
বৈশাখি দিনের ধারায়
মনের ভিতরে আনন্দ ছড়ায়।