কবিমন এমনই হয় অজানায় থাকে না তার গন্তব্য
ভাবনার গভীরে লিখে সারাক্ষণ চায় না সে মন্তব্য
মনের ভাবের কথা কয় নদী পার কিবা পাহাড়ে
হয়ে চলে উরন্ত পাখি বেঁধে রাখিবে মন কে তারে।


কবির চাওয়া পাওয়া বুঝি তার কবিতার পাতায়
লিখে চলে আবেগি ভালবাসায় তাহার খাতায়
আমার চাওয়া ঐ কবির যে রাখে তাহার কাব্যে অবদান
গুণগান করি অবলীলায় বাংলা সাহিত্যে করিতে সম্মান।


যাহাদের নিয়ে লেখা প্রকাশ পেয়েছে এবং পাবে


পর্ব ০১ (১৪/৯/১৯)
মোঃ সফিকুল ইসলাম তালুকদার
নরেশ বৈদ‍্য
পারমিতা৫৮(অনুরাধা)
মণীষ
হিমাংশু আচার্য
মোঃ কামরুল আহসান
শাহানাজ সুলতানা অধরা
Sumon
হিরণ্ময় ঘোষ (জীবন খুঁড়ো)
ফারহাত আহমেদ


পর্ব ০২ (১৬/৯/১৯)
শ.ম. শহীদ
ফয়েজ উল্লাহ রবি (পারিজাত কবি)
দীপ্তি রায়
চিত্ত রঞ্জন সরকার
খলিলুর রহমান
প্রণব লাল মজুমদার
জে আর এ্যাগ্নেস
সৈকত আহম্মেদ
স্বপন শর্মা
মোজাহারুল ইসলাম চপল(প্রসূন কবি)


পর্ব ০৩ (১৮/৯/১৯)
অনিরুদ্ধ বুলবুল
অসিত কুমার রায় (রক্তিম)
রুদ্র কিশোর
রীনা বিশ্বাস-হাসি (মৈত্রেয়ী কবি)
কবি চাঁছাছোলা
অচিন্ত্য সরকার [পাষাণভেদী]
সমীর প্রামাণিক (অম্বরীষ কবি)
শম্পা ঘোষ
ময়ূরী রয়
সঞ্চয়িতা রায়
গোলাম রহমান
শহীদ উদ্দীন আহমেদ
দেব প্রসাদ জানা
মোঃ নওশাদ আলম
এস এম শাহেদ হোসেন


পর্ব ০৪ (২০/৯/১৯)
মোঃ সানাউল্লাহ্ (আদৃত কবি)
এম,এ, সালাম(সুর ও ছন্দের কবি)
মোঃ রোকন আহমেদ
রণজিৎ মাইতি
প্রকৌশলী আলতাফ হোসেন
ডানপিটে সোহেল
বিভূতি দাস
শ্রাবনী সিংহ
ফারহানা নাসরিন
ডা. প্রদীপ কুমার রায়(সুশোভন কবি)
চারু মান্নান
জাহিদ হোসেন রনজু
চিন্ময় মণ্ডল
আসমা
উম্মে আইমান মুর্শিদা
স্বপন গায়েন (উদয়ন কবি)
সুমিত্র দত্ত রায়
আলমগীর সরকার লিটন
সঞ্জয় কর্মকার
কবীর হুমায়ূন


পর্ব ০৫ (২২/৯/১৯)
রহমান মুজিব
উত্তম চক্রবর্তী
প্রনব মজুমদার
মনোজ ভৌমিক(দুর্নিবার কবি)
শরীফ আহমাদ
নাসিরউদ্দিন তরফদার (অনুব্রত কবি)
শেখর ঘোষ
মূলচাঁদ মাহাত
অধ্যক্ষ দেলওয়ার হোসেন
তাপস গুহঠাকুরতা
মো: আনোয়ার সাদাত পাটোয়ারী (মঞ্জুবাক কবি)
অনন্ত গোস্বামী
অজিত কুমার কর
গৌতম রায়
হুমায়ুন শরীফ (প্রবাসি কবি)


পর্ব ০৬ (২৫/৯/১৯)
দীপঙ্কর বেরা
লক্ষ্মণ ভাণ্ডারী
গোপাল চন্দ্র সরকার
আফরিনা নাজনীন মিলি
গৌরাঙ্গ সুন্দর পাত্র
পি. কে. বিক্রম
মুহাম্মদ মনিরুজ্জামান
যাদব চৌধুরী
রঞ্জন গিরি
শপথ
জাকির হুসাইন
মিনু গরেট্টী কোড়াইয়া (বৃষ্টিরানী)
জয়শ্রী রায় মৈত্র
মৌটুসী মিত্র গুহ (কেতকী)
কনিকা সরকার
লীনা জাম্বিল
সাকিব জামাল
সোমাদ্রি
আর্যতীর্থ
শাজাহান কবীর শান্ত
সহিদুল হক
নাসরীন আক্তার খানম
সৈকত পাল (নীরব দুপুর)
খাতুনে জান্নাত
ফারহানা নাসরিন


আগামিতে আরও ৪ টি পর্ব প্রকাশ পাবে,
কবিদের ভালবাসা যদি আমাকে উৎসাহিত করে বা
নতুন কবির আগমন হয় তবে পর্ব বাড়তে পারে।