রাতের চাঁদ তুমি বলতে পারো আমায়..
শূন্য ডায়েরি এত্তো কেনো ভাবায়
বদ্ধ জায়গায় অন্ধ একটা মানুষ..
আটকে থাকা এভাবে কি ঠিক মানায়..?
জন্ম মৃত্যুর আবর্তনে আবার কি পূনরজন্ম হবে ?
তোমার আবার দেখা কখন পাবো কে জানে..!
দূরে যাও, সরে যাও
মুছে দাও সব স্মৃতি তোমার আমার..


জানি আবার আমার কোনো জন্ম হবে না।
জানি আবার এমন করে তোমার দেখা আর পাবো না।