অভি জোয়ার্দ্দার

অভি জোয়ার্দ্দার
জন্ম তারিখ ২৩ ডিসেম্বর
জন্মস্থান কুষ্টিয়া , বাংলাদেশ
বর্তমান নিবাস কুষ্টিয়া , বাংলাদেশ
পেশা Project Manager (CyberStart Marketing)
শিক্ষাগত যোগ্যতা Bsc CSE (American International University of Bangladesh)
সামাজিক মাধ্যম Facebook  

অভি জোয়ার্দ্দার ৪ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে অভি জোয়ার্দ্দার -এর ১০টি কবিতা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
১/৪
২৪/৩
১৯/৩
২০/২
১৬/২
১৩/২
২২/১২
১৯/১২
৮/১২
৭/১২