জানি না আকাশ থেকে
কী এনেছ কাল
অনীল সন্ধ্যা,
নাকি গোধূলির লাল।
আমি শুধু দেখলাম
তুমি কবেকার...


জানি না সবখানে কেন,
বিষন্নতায় ধূ ধূ হাহাকার !
কিছু রোদন বেদনা শুধু
কেবলই আপনা আপনার।
আমি শুধু দেখলাম
তুমি কবেকার....


জানি না দেখবো কবে
কখন আরেকটু কথা হবে
কখন হবে আলিঙ্গন আরেকবার,
আমি শুধু দেখবো
তুমি কবেকার....


জানি না আবার কবে
ক্লান্তি আর অবসাদ পেরিয়ে,
পাবো তোমায় ঠিক-
আগের মতন আবার।
আমি শুধু দেখতে চাই
তোমাকে আরেকবার....