আমি ভাবছি তোমার কথা
ভাবছি তোমার কথা
হঠাৎ বৃষ্টি ভেজা সন্ধ্যায়
আলতো কবিতার গায়ে উবু হয়ে শুয়ে
হঠাৎ ঝড়ে থমকে যাওয়া গুমট সন্ধ্যাকে
নিজের প্রেমিক বুকে শুষে নিয়ে
হারিয়ে যাচ্ছি তোমার নোনতা হ্রদে অনন্যা
ডার্ক চকোলেট স্বাদ চাটছে অকাল বর্ষা উত্তেজনা


তোমার কথা ভাবতে ভাবতে
মন ছুটছে আরবী তেজী ঘোড়ার গতিতে
মন ছুটছে চেনা গভীর খাতে
সাদা চন্দনের প্রলেপ মাখা মন্দিরের গর্ভ স্থানে
যেখানে মহাদেব তন্ত্র কলা প্রদর্শন করে পার্বতীর মনে
শরীরে ভৈরবী কামাচারী ভর করেছে
পঞ্চ ম-কার সাধনায় কবিতা সিদ্ধিলাভ করার প্রবল বাসনায়