Partha Sarathi Paul

জন্মস্থান জানা নেই
বর্তমান নিবাস জানা নেই
পেশা জানা নেই

Partha Sarathi Paul ৯ বছর ২ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে Partha Sarathi Paul-এর ৩৮টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২৫/১১
১৬/১১
৯/১১
৮/১১
৪/১১
১৩/৬
৭/৬
৪/৬
৩/৬
১/৬
৩১/৫
২৮/৫
২৬/৫
২৪/৫
২৩/৫
২২/৫
২০/৫
১৮/৫
১৫/৫
১৩/৫
১২/৫
১১/৫
৯/৫
৮/৫
৭/৫
৬/৫
৫/৫
১৯/৪
১৭/৪
১৬/৪
১৫/৪
১৪/৪
১২/৪
১১/৪
১০/৪
৯/৪
৮/৪
৭/৪