কোনো অশরীরি নিঃশ্বাস
ভালোবাসা সূর্যের আলোয় আলোকিত চাঁদকে
রাহুর মতোন গ্রাস করতে পারে না।


অমাবস্যার কালো জাদু জাল
রূপালী কাস্তের প্রেম ধারালো ধনুক মুখে
টুকরা টুকরা ছেঁড়া কালো কাপড়
লজ্জ্বায় লুকিয়ে পড়ে চাঁদনী সন্ধ্যা রাতে।


রূপালী থালা পূর্ণ আনন্দ
সাগর সঙ্গম সুখ নাচে ভাসে
অনন্ত প্রেম জুটি স্বর্গীয় মহাকাশে।


কবিতার শিরোনাম সব প্রেমিক প্রেমিকা জানে।