নিজের বিয়ে করা বউ যদি হুয়িস্কি হয়


নিজের প্রেমিকা মিলিট্যারি রাম্।


পরকীয়া প্রেমতো দেশী মদ।


তবে অনেক মাতাল ককটেইল


নেশা পছন্দ করে কিনা!


মেয়ে বউরাও খুব পিছিয়ে নেই


তাই ভিড় বাড়ছে ‘সুরাপানালয়ে’।