সিংহের গর্জন যখন হারিয়ে যায়


শরৎ আকাশে ভাসমান ঘুড়ির খেয়ালে


জটাল কেশর যখন খসে পড়ে


এবং সাঁতার দেয় ময়ূরাক্ষী জলে


তখন রাজকীয় চলনভঙ্গী হেঁটে বেড়ায়


গ্যাজেল্ স্তবকের ছন্দে ও রুপকে


হারিয়ে যাওয়া ব্যক্তিগত আফ্রিকার জঙ্গলে