তন্ত্র প্রেম আরাধনা পালনের কিছুকাল পরেই


ভৈরবী দেখা দিল আদুরে প্রেমিকার বেশে।


সেই থেকে আমি চণ্ডাল ঘোর শান্তিবাসী।


অনেক জ্বলন্ত চিতার আগুনে আহূতি দিয়েছি


অনক আপাত অক্ষত বাস্তব অস্তিত্ব।


নিরালা শ্মশানের নিস্পাপ কোলে


শিশু খেলনা আত্মা দিয়েছি তুলে।