তোর অনুরাগ ছোঁয়া অভিমান লেপা মুখে


জ্বলন্ত কাঠকয়লা হজম করা ধোঁয়াশা দুই চোখে


ছুটন্ত দামাল ঘোড়ার ধিঙ্গি ধুলো কুণ্ডলী চালচিত্র


উল্টো রথের চাকা হয়ে ফিরে আসে আমার উল্কি আঁকা বুকে।



তোর বৃষ্টি গেলা স্যাঁতস্যাঁতে রাগেশ্রী রাগিনী


অস্ফুট স্বরে ছুটে এসে ধাক্কা মারে শব্দ


যাওয়া আসার অন্ধকার গলি পথ থেকে


অজানা পাতালের গুহাচিত্র আহত দেওয়ালে।