কবি মাহিন মুর্তাজা

কবি মাহিন মুর্তাজা
জন্ম তারিখ ১০ এপ্রিল ২০০৩
জন্মস্থান Mymensingh , Bangladesh
বর্তমান নিবাস Mymensingh , Bangladesh
পেশা Student
শিক্ষাগত যোগ্যতা Diploma in civil Engineering
সামাজিক মাধ্যম Facebook  

কবি পরিচিতি : কবি মাহিন মুর্তাজা ২০০৩ সালের ১০ এপ্রিল ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার ( রাঙামাটিয়া ইউনিয়নের) হরিপুর গ্রামে একটি মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। পিতার নাম মো: ইকবাল হোসেন, মাতার নাম ফরিদা পারভীন। গোপীনাথপুর প্রাথমিক বিদ্যালয় থেকে ৫ম, শিবরামপুর উচ্চ বিদ্যালয় থেকে তিনি এসএসসি পাস করেছেন এবং বর্তমানে ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট এ সিভিল ইন্জিনিয়ারিং এ ডিপ্লোমা করছেন। তিনি ছোটবেলা থেকেই ছিলেন সাহিত্য অনুরাগী।ইতোমধ্যে তার কয়েকটি যৌথ বই রয়েছে। এছাড়াও বেশ কিছু ম্যাগাজিন এবং বাংলাদেশের বিভিন্ন পত্রিকায় তার বিভিন্ন সময় বিভিন্ন লেখা প্রকাশ হয়েছে।এখন পর্যন্ত বেশ কিছু কবিতা, গান, ছোটগল্পও তিনি রচনা করেছেন। এছাড়াও বিভিন্ন সময়ে বিভিন্ন সরকারি এবং বেসরকারি টেলিভিশনে আবৃত্তি শিল্পী হিসেবেও কাজ করে যাচ্ছেন।

কবি মাহিন মুর্তাজা ১ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


এখানে কবি মাহিন মুর্তাজা -এর ২৫টি কবিতা পাবেন।

   
তারিখ শিরোনাম মন্তব্য
১৫/০৭/২০২৪ নিপাত হউক কোটা প্রথা
১৪/০৭/২০২৪ আচমকা বৃষ্টি
১৩/০৭/২০২৪ পরিস্থিতির রথ
১২/০৭/২০২৪ বোকা চাষি
১০/০৭/২০২৪ মৃত্যু ফাঁদ
০৮/০৭/২০২৪ ভাঙা-গড়ার গল্প
০৬/০৭/২০২৪ সময়
০৪/০৭/২০২৪ শুদ্ধ হিয়ার শহর ১০
০৩/০৭/২০২৪ চড়ুইভাতি
০২/০৭/২০২৪ অহিংসু
০১/০৭/২০২৪ রুক্ষ সেকাল
৩০/০৬/২০২৪ অহমিকা
২৯/০৬/২০২৪ কালপ্রিট
২৬/০৬/২০২৪ বোকার স্বর্গবাসী
২৩/০৬/২০২৪ আমি কে?
২২/০৬/২০২৪ শহিদ
২১/০৬/২০২৪ সোনার বাংলা
২০/০৬/২০২৪ বিবর্ণ মন
১৯/০৬/২০২৪ রঙিলা ফানুস
১৭/০৬/২০২৪ স্মৃতি
১৬/০৬/২০২৪ অপূর্ণ কবিতাখানি
১৩/০৬/২০২৪ বিভৎস নগরী
১২/০৬/২০২৪ অপ্রকাশিত কাহিনী
১০/০৬/২০২৪ ফিরে আসা
০৯/০৬/২০২৪ একটা তুমি'র গল্প