কত আশা কত ইচ্ছা
দুইদিনরই দুনিয়াতে,
চলে যেতে হবে কথাটি
নেই তো কারো মাথাতে।


কত কষ্ট, কত অভিনয়
দুইদিনরই সুখ পেতে,
চলে যেতে হবে কথাটি
নেই তো কারো মাথাতে।


কত ধিক্কার, কত অপমান
নিজের সম্মান বোঝাতে,
চলে যেতে হবে কথাটি
নেই তো কারো মাথাতে।


কত চেষ্টা, কত আয়োজন
জীবনটা সুন্দর করতে,
চলে যেতে হবে কথাটি
নেই তো কারো মাথাতে।


কত আশা কত ইচ্ছা
দুইদিনরই দুনিয়াতে,
চলে যেতে হবে কথাটি
নেই তো কারো মাথাতে।