তুমি আমার ভালোবাসার‚
প্রথম কবিতা..
স্বপ্ন ছোঁয়া বদ্ধ চোখের-
ঝাপসা ছবিটা।


ভালোবাসার এক পৃথিবী-
স্বপ্ন অভিলাষী‚
নিজের থেকে তাইতো তোমায়-
ভীষণ ভালোবাসি।


এই জীবনের চেয়ে তুমি-
আরো বেশি দামী‚
তুমি আছো বলেই আজ-
ভালো আছি আমি।


প্রথম কবিতা - মোহাম্মদ শেখ শাহিনুর রহমান