মোহাম্মদ শেখ শাহিনুর রহমান

মোহাম্মদ শেখ শাহিনুর রহমান
জন্ম তারিখ ১৫ মে
জন্মস্থান কিশোরগঞ্জ, বাংলাদেশ
বর্তমান নিবাস ঢাকা, বাংলাদেশ
পেশা নির্বাহী সম্পাদক, আমাদের সমাজ পত্রিকা ও চিফ টেকনোলজি অফিসার আইটি আমাদের সমাজ
শিক্ষাগত যোগ্যতা বিএ (পাস)
সামাজিক মাধ্যম Facebook   Twitter   LinkedIn  

লেখক ও সাংবাদিক মোহাম্মদ শেখ শাহিনুর রহমান ১৫ মে কিশোরগঞ্জ এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা মোহাম্মদ মরহুম মন্তাজ উদ্দিন ফকির ও মাতা ফাতেমা বেগম। চার ভাইবোনের মধ্যে তিনি চতুর্থ । চৌগাংগা শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় হতে এসএসসি ও বাজিতপুর সরকারি কলেজ হতে এইচএসসি পাস করেন। তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত রয়েছেন । কর্মজীবনে তিনি ২০১৯ সালে আমাদের সমাজ পত্রিকার নির্বাহী সম্পাদক হিসেবে কর্মরত আছেন । তিনি কো ফাউন্ডার ও চিফ টেকনোলজি অফিসার আইটি আমাদের সমাজ.ইনক। তিনি ১লা জানুয়ারি ২০২২ সালে মাত্রা বাংলাদেশ কোম্পানির অন্তর্ভুক্ত কবিতা - poem এর আইটি প্রধান এবং বাচিক এ ভয়েজ আর্টিস্ট প্রধান হিসাবে কর্মরত রয়েছেন। লেখালেখিতে ও তিনি অনন্য ভূমিকা পালন করে এসেছেন। তার প্রথম লেখা কবিতা অপরিচিতা। তার যৌথ লেখা কাব্যগ্রন্থ- আমি কবি, আমার ধুঁসর স্মৃতিপটে তুমি'ই কবিতা, প্রকৃতি,ডায়েরির শেষ পাতা। গল্পগ্রন্থ - অনুভূতির অনুরণন। এছাড়াও তিনি বহু কবিতা, কলাম, লিখে চলছেন ।

মোহাম্মদ শেখ শাহিনুর রহমান ১ বছর ৮ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে মোহাম্মদ শেখ শাহিনুর রহমান-এর ৫২৪টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২৮/৩
২৭/৩
২৬/৩
২৫/৩
২৪/৩
২৩/৩
২২/৩
২১/৩
২০/৩
১৯/৩
১৮/৩
১৭/৩
১৬/৩
১৫/৩
১৪/৩
১৩/৩
১২/৩
১১/৩
১০/৩
৯/৩
৮/৩
৭/৩
৬/৩
৪/৩
২/৩
২/৩
২৯/২
২৮/২
২৭/২
২৫/২
২৪/২
২৩/২
২১/২
২০/২
১৯/২
১৮/২
১৭/২
১৬/২
১৫/২
১৪/২
১৩/২
১২/২
১১/২
১০/২
৯/২
৮/২
৭/২
৬/২
৫/২
৪/২