কবি তুমি প্রেমিক,
চেনা জানা অচেনা মনের মালিক।
তুমি কি শুধু কবিতার মাধুরি ছড়াবে,
নাকি প্রেমের মধ্যে তুমি অবস্থান গড়বে?


তুমি কি প্রেম বিলাবে, নির্বাক আঙুলে,
নাকি স্বপ্নের মধ্যে তুমি মুগ্ধ হয়ে থাকিয়ে দেখবে?
সত্যি কি তুমি সেই মুগ্ধতা আনবে,
জেগে উঠবে না, তাকিয়ে থাকবে প্রেমের মহলে?


কি দেখো অমন করে, প্রেমের রঙিন দুনিয়ায়?
তুমি কি বোধ করো, সেখানে অনেক অজানা সুর আছে?
জেনে নেও তুমি, প্রেমে কোন মিথ্যা নেই,
তাই তো প্রেমের কবি, পলক পড়ে না, অবিরামে চলে যায়!


প্রেমের কবি - মোহাম্মদ শেখ শাহিনুর রহমান।


কাব্য কথায় কবি মোহাম্মদ শেখ শাহিনুর রহমান
#কাব্য