মোঃ সুজেল আহমেদ

জন্ম তারিখ ২৮ জুন ২০০৬
জন্মস্থান যোয়াই, মেঘালয় , ভারত
বর্তমান নিবাস কাঁঠালতলী,করিমগঞ্জ, ভারত
পেশা ছাত্রঃ
শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক পাস

জন্ম ২৮ শে জুন ২০০৬ সালের মেঘালয় রাজ্যের জোয়াই শহরের জে,সি হাসপাতালে ।পিতা মোঃ ফয়সল আহমেদ ও মাতা সাহিদা খানম। মানব বিকাশ বিদ্যানিকেতন থেকেই ২০২২ সালে দ্বিতীয় বিভাগের মেট্রিক পাস করি। মাধ্যমিক পাস করার পর উচ্চ মাধ্যমিক পড়ার জন্য অ্যাডভেঞ্চার হায়ার সেকেন্ডারি স্কুলে ভর্তি হই। এই স্কুলে একাদশ শ্রেণীতে পড়াশোনা করতে থাকাকালীন আমার লেখা দুটি কবিতা 'বলি না কাউকে' ও 'ভয় পেয়ো না' উভয় কবিতা দুটি ফেসবুক মাধ্যমে প্রকাশ করার ফলে বিশ্ব বঙ্গ কবি সাহিত্যিক পরিষদ থেকে ২৩ শে জানুয়ারি ২০২৩ সালে 'কাব্য কিশোর সম্মাননা ' দেওয়া হয়। যে পুরস্কারটি আমাকে কাব্য জগতে পদার্পণের পরমুহূর্তে এক বিশেষ অনুপ্রেরণার সঞ্চার করে । আমার স্বরচিত কবিতাবলী 'আমার জীবন' , 'হারানো মণি ' , 'অনুভূতি' , 'মিথ্যা ভালোবাসা ' , ‘ এক জীবনের গল্প' , ' অসমাপ্ত কথা ' ‘ বর্ষাকাল ' ' আঁধার পথের আলো' ইত্যাদি ছাড়াও আরো অনেক কবিতা রয়েছে।বর্তমান অবস্থায় অ্যাডভেঞ্চার হাইয়ার সেকেন্ডারি স্কুলে কলা শাখায় দ্বাদশ শ্রেণীতে পড়াশোনা করছি।

মোঃ সুজেল আহমেদ ৬ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে মোঃ সুজেল আহমেদ-এর ১টি কবিতা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
৩১/১০

এখানে মোঃ সুজেল আহমেদ-এর ১টি কবিতার বই পাবেন।

  নীলাচলের নিলিমায় নীলাচলের নিলিমায়

প্রকাশনী: নব সাহিত্য প্রকাশনী