আগুন জ্বলছে দেহ মনে...
অপ্রকাশিত লেখনীরা থাকবে শুনেছি আড়ালে
খুব গোপনে..
আমি চলে যাচ্ছি,বিদায়...
জানিনা আর ফিরবো কিনা তোমাদের এই খেলা ঘরে..
রাতের তাঁরা গুলো যেমনি মুছে যায় ভোর হলে,
আমিও হয়তোবা যাচ্ছি আজ তেমনিই করে অজানায় হারাতে..
পৃথিবী,নিসুকে তুই ভালো রাখিস..
হয়তোবা বিদায়...
সবাই ভুলে যাবে জানি নিজের অজান্তে...
শুধু অস্তিত্ব টুকু থেকে যাবে আমার লেখনীর শেষ সীমান্তে..
সুনিপুণা ভাল থেকো.
সঙ্গীরা ভাল থেকো..
কবিতার মানুষ গুলো ভাল থেকো...
ভাল থেকো তুমি আর তোমরা সবাই....


-সাদা কাঁক
৬ ফাল্গুন ১৪২০