ঘুড়ির মেলা
আকাশ জুড়ে রঙ
খুশির হাট।


ঘুড়ি লাটাই
মাঞ্জা দেওয়া সুতো
রঙের ছোঁয়া।


বন্ধ সবই
সাইরেনের বাঁশি
বাজে না আর।


শিউলি ফুল
বিশ্বকর্মা বন্দনা
ঘরে বাইরে।


প্রহর গোনা
হৃদয় জুড়ে স্বপ্ন
আজও দেখি।


     *****


১৭ সেপ্টেম্বর ২০২৩