একটি ঘোষনা!
আমি খুন করব।
আমি খুনি হব।
আমি হব সর্বকালের সর্বশেষ্ঠ খুনি।


চারদিকে যেভাবে খুনের হিড়িক পড়েছে,
আমি বাদ যাব কেন?
কাকে খুন করব ভাবছি..?
ঘরের বউটাকেই খুন করে ফেলি?
ছি...ছি....এ তো কাপুরুষেরা করে।
ঘরের বউতো সম্পত্তি নয় সম্পদ।


তাহলে কাকে খুন করব?
কাছের বন্ধুদেরকে খুন করে ফেলতে ইচ্ছে করছে..?
না..না.. এ কী করে হয়?
তারাই তো আমার চারপাশ,
আমার আবহাওয়া, জলবায়ু, পরিবেশ।


বাবা-মাকে খুন করব নাকি?
হায়..হায়...এটা কী সম্ভব..?
আমার সাম্রাজ্যতো বাবা-মা।


ভাই-বোনকে দিয়েই কাজটা করে ফেলি..?
এই বোকা...! কি বলছিস..?
নিজের কলিজাতো ছেড়া যায় না।


তাহলে...?
নিজকেই নিজে....!
এতো ঠিক হবে না।
আমার খুনের পুরস্কারটা নিবে কে?
এক কাজ করলে কেমন হয়?


দেশের ভাল মানুষগুলোকে খুন করি..?
আমিতো খুনি হবো।
হা.. এটাই ফাইনাল।


শত শত খুনিরাই বেঁচে থাকুক।
বেঁচে থাকুক তাদের পরিবার।
টিকে থাকুক তাদের সাম্রাজ্য।
চারপাশে ফিরে আসুক ভিবিষীকাময়,
খুনের পরিবেশ।


আবহাওয়াটাইতো খুনের আবহাওয়া।
২০-২৫ বছর পর এদেশের জলবায়ু হোক,
মৌসুমী খুনের জলবায়ু।
ক্ষমতার পালাবদলে বিভিন্ন মৌসুমে,
খুন করবে মৌসুমী খুনীরা।
তাহলে আমি হব বসন্তের খুনী।