শুরুতেই আপনাদের সব্বাইকে আদাব জানাই। আসলে  নিজের সম্বন্ধে বলার তেমন কিছু নেই। ভারতের পাহাড় ঘেরা  উত্তরপূর্বাঞ্চলের প্রাণকেন্দ্র আসাম রাজ্যের কাছাড় জেলার শিলচর শহর থেকে অনেকটা দূরের প্রত্যন্ত একটি গ্রামে ১৮ অক্টোবর ১৯৯০ইং তে আমার জন্ম।  বাবা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন, অবসর গ্রহণের মাত্র ৪৫ দিনের মাথায় গত ১৬ জুন তিনি ইহলোক ত্যাগ করেন। মা সাধারণ গৃহবধূ। এক দাদা ও এক ভাই মিলে আমরা মোট তিন ভাই।


লেখালেখিতে আমার কবে আসা তা ঠিক মনে নেই, তবে ছোটবেলা থেকে ক্লাসের খাতায় টুকটাক নিবন্ধ লিখতাম। অষ্টম শ্রেণীতে পড়াকালে আমার একটি অনুগল্প স্থানীয় একটি দৈনিককাগজে প্রকাশ হয়েছিল। মধ্যে কয়েকদিন লেখালেখির সঙ্গে অনেকটা দূরত্ব তৈরি হয়ে গিয়েছিল, কিন্তু উচ্চমাধ্যমিক এ ভর্তি হওয়ার পর কলেজের বাংলা বিভাগের (আমার প্রিয়)  একজন অধ্যাপকের উৎসাহে লেখালেখিতে ফিরে আসি এবং কবিতার প্রতি দুর্বল হতে হতে ক্রমে প্রেমে পড়ে যাই। এপর্যন্ত কলেজের বার্ষিক মুখপত্রে কয়েকটি এবং একটি সাপ্তাহিকে কয়েকটি কবিতা প্রকাশ পেয়েছে। তাছাড়াও ফেসবুকের বিভিন্ন কবিতা পাতায় নিয়মিত আমার  কবিতা প্রাকাশিত হয়েছে এবং হচ্ছে।


       ' বাংলা কবিতা' পরিবারে আমি নতুন সদস্য। গুগল এ বাংলা কবিতা সার্চ করতে গিয়ে আমি 'বাংলা কবিতা' পরিবারের সন্ধান পাই এবং নাম লিখিয়ে নিয়। এপর্যন্ত কবিতার আসরে মাত্র কয়য়েকটি কবিতা প্রকাশ করেছি এবং এগুলোতে আপনাদের বেশ সাড়া পেয়েছি এবং  পাচ্ছি, এজন্য আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ জানাই।আমিও আপনাদের পাতায় যাওয়ার সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি। আপনাদের উৎসাহে আগামী দিনগুলোতেও আরো ভাল লিখতে পারবো আশা করি। আপনারা অবশ্যই পাশে থাকবেন এই  কামনা করি।।