গত ৩০/১০/২০১৫ তারিখে এই আলোচনা সভাতেই একটা পোষ্ট দিয়েছিলাম, যে মহামান্য এডমিন জনাব আশফাকুর রহমান পল্লব আমার সঙ্গে যোগাযোগ করে আমার ঠিকানায় অনেক কপি 'শতরূপে ভালোবাসা' পাঠিয়েছিলেন ডাকযোগে।


এখনো কিছু কপি থেকে গেছে।


অতএব এপার বাংলার কবিবন্ধুরা, যাদের কবিতা এই সংকলনে আছে, যাদের নেই অথচ সংগ্রহে রাখতে চান অথবা প্রিয়জনকে উপহার দিতে চান, তারা আমার সাথে যোগাযোগ করুন।


জাগৃতী প্রকাশনী থেকে প্রকাশিত এই ঝকঝকে ছাপা বইখানির মুদ্রিত বিক্রয়মূল্য ২১৫/- প্রতি কপি। তবে এডমিনের বিজ্ঞপ্তি অনুযায়ী ভারতে বিক্রিত মূল্য ১৫০/- করা হয়েছে।


ফোন করুন/টেক্সট করুন -  আমার মুঠোভাষ নম্বর ৯৯০৩০২২২২২।  


** ডাকযোগে পাঠাবার ব্যবস্থা আছে। সে ক্ষেত্রে বইটির বিনিময় মুল্য অর্থাৎ ১৫০/- টাকার সাথে যথাযোগ্য ডাকমাশুল যোগ করে আমাকে NEFT করতে হবে। বিশদ নিচে দিলাম।


Name: Ajitesh Nag
Bank Name: Oriental Bank of Commerce
Bank Branch: New Alipore
Bank Account: 01732010034560
IFSC Code: ORBC0100173
Type of Account: Savings


অপেক্ষায় থাকলাম।