আমি সুদীপ্তা! বাংলা কবিতার সকল কবিদের অবগত করছি এই যে "একুশে বইমেলা 2020" আসছে আমার কবিতার বই "পোড়াকাব্য"!


"মেঘবিহীন আকাশ যেমন হঠাৎ ঢেকে যায়-
ঘন মেঘের আবরণে ঠিক তেমনি;
মানব হৃদয় নানা অনুভূতির মিলনমেলা!
কখনো হাসি; কখনো কান্না; কখনো অভিমান;
কখনো প্রতিবাদ আরো নানা অনুভূতি!"


আমার এই "পোড়াকাব্য" মানবহৃদয়ের সকল অনুভূতির প্রতিচ্ছবি হয়ে মেলে ধরবে পাঠকদের মনে এই আশা রাখছি!
"বাংলা কবিতার" সকল বাংলাদেশী কবিদের আমন্ত্রণ জানাচ্ছি একুশে বইমেলা 2020 এ!
প্রকাশন : বিশ্বসাহিত্য ভবন
প্যাভিলিয়ন নাম্বা : 24
স্থান : সোহরাওয়ার্দী উদ্যান


সবার আশীর্বাদ আর ভালোবাসা পেলে এগিয়ে যাবার অনুপ্রেরণা এবং নিজেকে আবারো প্রকাশ করতে মনোবল পাবো!