#১#
রোগ মারণ
‘করোনা’ ভাইরাস
মৃত্য শমন!


    #২#
বাঁচবে ধরা
ভয়ে শুকিয়ে মুখ
আতঙ্কে ভরা।


    #৩#
আতঙ্ক নয়
সতর্ক প্রতিরোধ
করবো জয়।


    #৪#
লড়াই চাই
জয় করবো জয়
‘করোনা’ ছাই।


   #৫#
ফুটুক ফুল
স্বপ্ন রঙিন ভোর
আতঙ্ক ভুল ।


*****