মোঃ সোহাগ আলমগীর

মোঃ সোহাগ আলমগীর
জন্ম তারিখ ১৫ নভেম্বর ১৯৮৮
জন্মস্থান সিরাজগঞ্জ , বাংলাদেশ
বর্তমান নিবাস সিরাজগঞ্জ জেলা, বাংলাদেশ
পেশা পল্লী সঞ্চয় ব্যাংকে কর্মরত
শিক্ষাগত যোগ্যতা এম বি এস (ব্যবস্থাপনা বিভাগ)

মোঃ সোহাগ আলমগীর । সিরাজগঞ্জ জেলার সিরাজগঞ্জ সদর থানার অন্তর্গত যমুনা নদী ও রূপকথার গল্পের গঞ্জের পরিবেষ্টিত একটি প্রাকৃতিক সৌন্দর্য মণ্ডিত মনোরম কালিয়া চৌধুরী মৌজায় সরকার পাড়া গ্রামে একটি সাধারণ ঘরের পরিবারে ১৯৮৮ সালের ১৫ নভেম্বর জন্মগ্রহণ করেন তিনি। পিতা মোঃ আব্দুল করিম মাষ্টার এবং মাতার নাম মোছাঃ শাহিদা বেগম ২০১১ তে ব্যবস্থাপনা বিভাগে স্নাতোকোত্তর ভর্তি হন ঢাকা সরকারি বাঙলা কলেজে। পড়া অবস্থায় সরকারি একটি বাড়ি একটি খামারে চাকুরি হয়। চাকুরী করে ঢাকায় থেকে পড়াশোনা করা সম্ভব না হওয়ায় সরকারী শাহাদাত কলেজে ভর্তি হন পরবর্তী দ্বিতীয় শ্রেণি বিভাগ নিয়ে স্নাকোত্তর ডিগ্রী অর্জন করেন। বর্তমানে পল্লী সঞ্চয় ব্যাংক সিরাজগঞ্জ সদর শাখায় ফিল্ড এ্যাসিস্ট্যান্ট হিসাবে কর্মরত আছেন। তিনি বাংলার বিপ্লব পত্রিকার একজন সদস্য।সিরাজগঞ্জ জেলা সাহিত্যর কোষাধ্যক্ষ. অনেক গল্প কবিতা লিখেছেন তার কবিতা অনলাইনের প্লাটফর্ম কবিতা অঞ্চল আছে অন্তভুক্ত। বিভিন্ন পত্রিকা তার কবিতার ছাপনো হয়েছে।

মোঃ সোহাগ আলমগীর ২ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে মোঃ সোহাগ আলমগীর -এর ৪৬টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২৪/৪
১৪/৪
১২/৪
১২/৪
৯/৪
৫/৪
৪/৪
২/৪
১/৪
১/৪
৩০/৩
২৮/৩
২৭/৩
২৬/৩
২৫/৩
২৪/৩
২৩/৩
২২/৩
২১/৩
১৯/৩
১৮/৩
১৮/৩
১৬/৩
১৬/৩
১৫/৩
১৪/৩
১৩/৩
১২/৩
১১/৩
১০/৩
৮/৩
৭/৩
৬/৩
৫/৩
৪/৩
৩/৩
২/৩
১/৩
২৮/২
২৮/২
২৬/২
২৪/২
২৪/২
২৩/২
২২/২
২১/২