মোহাম্মদ ইমাদ উদ্দীন

মোহাম্মদ ইমাদ উদ্দীন
জন্মস্থান মাওলানা মঞ্জিল, চন্দনাইশ, চট্টগ্রাম , বাংলাদেশ
বর্তমান নিবাস মাওলানা মঞ্জিল, চন্দনাইশ, চট্টগ্রাম , বাংলাদেশ
পেশা চাকরী
শিক্ষাগত যোগ্যতা বিএ অনার্স এবং এম.এ (চবি), কামিল (এমএ)
সামাজিক মাধ্যম Facebook   LinkedIn  

মোহাম্মদ ইমাদ উদ্দীন চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানার নির্গত মাওলানা মন্জিলে এক মুসলিম সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহণ করেন।তার পিতার নাম মরহুম মাওলানা মুহাম্মদ ফখরুদ্দীন রহ: (তিনি ঢাকা আলিয়া মাদ্রাসায় সাবেক মুহাদ্দিস,সিলেট সরকারি আলিয়া মাদ্রাসায় সাবেক অধ্যক্ষ,চুনতী হাকিমিয়া আলিয়া মাদ্রাসায় শায়খুল হাদীস পদে নিয়োজিত ছিলেন।)মাতার নাম ফাতেমা বতুল। তিনি ৩ভাই ২বোনের মধ্যে সবার ছোট। তাঁর দাদার নাম মুফতি শফিউর রহমান (রহঃ)। তিনি “মুফতি সাহেব” নামে সুপ্রসিদ্ধ ছিলেন। তাঁর নানা আল্লামা আব্দুন নূর সিদ্দিকী (রহ)ও একজন প্রখ্যাত আলেমে দ্বীন এবং অলীয়ে কামেল ছিলেন। লেখালেখিতে বেশ সুনাম অর্জন করেন মোহাম্মদ ইমাদ উদ্দীন। কিশোরকাল থেকে দেয়ালিখায় দিয়ে লেখালেখি শুরু করেন।বিভিন্ন ম্যাগাজিন, পাক্ষিক পত্রিকা, মাসিক পত্রিকা ও বিভিন্ন অনলাইন পত্রিকা সহ বিভিন্ন আঞ্চলিক ও জাতীয় পত্রিকায় তার প্রবন্ধ-নিবন্ধ, গবেষণা ধর্মী লেখা, ছড়া ও কবিতা প্রকাশিত হয়ে আসছে। এমনকি ওপার বাংলা কলকাতার পত্রিকায় তার লেখা প্রকাশিত হয়েছে।তিনি অসংখ্য সম্মাননা পুরস্কার অর্জন করেন।

মোহাম্মদ ইমাদ উদ্দীন ১ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে মোহাম্মদ ইমাদ উদ্দীন -এর ৩৫টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২৮/৪
২৬/৪
২৫/৪
২৫/৪
২৪/৪
২৩/৪
২২/৪
২১/৪
২০/৪
১৮/৪
১৭/৪
১৭/৪
১৬/৪
১৫/৪
১৩/৪
১২/৪
১০/৪
৯/৪
৮/৪
৭/৪
৫/৪
৪/৪
৩/৪
২/৪
১/৪
৩১/৩
২৯/৩
২৯/৩
২৭/৩
২৭/৩
২৬/৩
২৫/৩
২৪/৩
২২/৩
২১/৩